সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো দুই ভাই

Sunday, March 29th, 2020

 

ভবতোষ কুমার মন্ডল (সাতক্ষীরা প্রতিনিধি) সাতক্ষীরার পাটকেলঘাটায় ওষুধবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আশিস কুমার মন্ডল ও মুকুন্দ কুমার মন্ডল নামে দুই ভাই নিহত হয়েছেন।

উল্লেখ্য গতকাল ২৮ মার্চ শনিবার রাত ৯টা ৪৫ মিনিটের দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাটকেলঘাটা থানার শাকদাহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিস কুমার মন্ডল (১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের ও ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল (১৯)।

স্থানীয়রা জানায়, পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকার আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে দুই চাচাতো ভাই বাড়ি তথা পাটকেলঘাটার দিকে ফিরছিলেন। এ সময় সাতক্ষীরা থেকে আসা খুলনাগামী একটি ওষুধবাহী মাইক্রাবাসের সাথে মুখোমুখি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা ২ জনই গুরুতর আহত হয়।এলাকাবাসী ও পুলিশ তাদেরকে দ্রুত উদ্ধার করে। এদের মধ্যে একজনকে সাতক্ষীরা সদর হাসপাতাল ভর্তি করা হয় ও অপরজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।অতঃপর চিকিৎসাধীন অবস্থায় তাদরে মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, মোটরসাইকেলযোগে দুই চাচাতো ভাই বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মাইক্রোবাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুই ভাই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য একজনকে খুলনা ও অপরজনকে সাতক্ষীরায় নেয়া হয়। রাতেই তারা মারা যান। মাইক্রোবাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।