মৌলভীবাজারে ছাত্রদলের উদ্যোগে অসহায়, হতদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

Tuesday, April 7th, 2020

 

জোবায়ের আহমদ (মৌলভীবাজার প্রতিনিধি) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

মঙ্গলবার সকাল থেকে শহরের কলোনী ও বিভিন্ন এলাকায় ভাসমান তিন শতাধিক অসহায় পরিবারের নিকট এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেয় জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান এর নেতৃত্বে ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দের সহায়তায় এসব খাদ্যসামগ্রী চাল, ডাল, পেঁয়াজ, তৈল, আলু ও সাবান অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

এ ব্যাপারে জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ ও সম্পাদক আকিদুর রহমান সোহান জানান, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সকল নেতৃবৃন্দের সহযোগিতায় অসহায়,কর্মহীন,গরীব ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেদের গর্ববোধ করছি। তারা জানান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ইতিমধ্যে নির্দেশ দিয়েছেন মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে। অসহায়দের আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে তারা জানান।

এসময় তারা আরও জানান আমরা ইতিমধ্যে মৌলভীবাজার জেলাধীন উপজেলা ছাত্রদলের সকল ইউনিট সমূহকে নির্দেশ দিয়েছি করোনা ভাইরাস মোকাবেলায় অসহায়দের পাশে দাঁড়াতে।