এবার ডিএমপিকে ৫০ হাজার মাস্ক দিল বসুন্ধরা

Tuesday, April 7th, 2020
এবার ডিএমপিকে ৫০ হাজার মাস্ক দিল বসুন্ধরা (ভিডিও)

ডেস্ক নিউজঃ করোনাভাইরাস পরিস্থিতিতে মানবসেবার ব্রত নিয়ে এগিয়ে এসেছে বসুন্ধরা গ্রুপও। এ লড়াইয়ে প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ এই শিল্পগোষ্ঠী।

এর অংশ হিসেবে এবার ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) ৫০ হাজার মাস্ক দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

আজ মঙ্গলবার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের কাছে ৫০ হাজার মাস্ক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

এর আগে গতকাল সোমবার (৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদের কাছে ৫০ হাজার মাস্ক ও চার ট্রাক (১৪০০ প্যাকেট) খাদ্যসামগ্রী হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় এরইমধ্যে পাঁচ হাজার শয্যার হাসপাতাল তৈরিতে স্থাপনা দিয়ে সরকারকে সহযোগিতা করছে বসুন্ধরা। এর আগে প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান। গত বৃহস্পতিবার সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরকে এক হাজার পিপিই ও ৫০ হাজার মাস্ক দেয় বসুন্ধরা গ্রুপ।

এ ছাড়া শনিবার ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগকে ২৫ হাজার মাস্ক দেয় প্রতিষ্ঠানটি। গত রবিবার নৌবাহিনীর সদর দপ্তরে নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরীর কাছে ৫০ হাজার মাস্ক, ৫০০ পিপিই ও দুই ট্রাক (৭০০ প্যাকেট) খাদ্যসামগ্রী দেয় তারা।

আজ মাস্ক হস্তান্তরের সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর করোনাভাইরাস মোকাবেলায় প্রয়োজন হলে ভবিষ্যতে আরো সহযোগিতা দেওয়ার প্রতিশ্রুতি দেন।

আর দেশের এই ক্রান্তিকালে এগিয়ে আসার জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময়ই দেশ ও মানুষের জন্য কাজ করে আসছে। জাতির এই সংকট মুহূর্তে একইভাবে অন্যসব করপোরেট গ্রুপগুলোকেও বসুন্ধরা গ্রুপের মতো এগিয়ে আসার আহ্বান জানান তিনি।