তিন শতাধিক অসহায় মানুষের মধ্যে ত্রান দিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা

Tuesday, April 7th, 2020

 

সাইফুল খান (সোনারগাঁ, নারায়ণগঞ্জ প্রতিনিধি) করোনা ভাইরাস পরিস্থিতিতে জনসমাগম এড়িয়ে চলছে সরকারের পক্ষ থেকে বিভিন্ন প্রচার প্রচারণার মাধ্যমে জনগণকে সচেতনতা করা হয়েছে। তারপর কেউ কেউ বিভিন্ন প্রচার মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

সেখানে ব্যতিক্রম হিসেবে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের কৃতিসন্তান সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল তার নেতা-কর্মীদের মাধ্যমে জনগণের কথা বিবেচনায় রেখে জনসমাগম এড়িয়ে রাতের আঁধারে প্রকৃত অসহায়দের খুঁজে বের করে প্রত্যেকের বাড়িতে গিয়ে তাদের খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

জানা যায়, গতকাল সোমবার রাতে নীরবে নিভৃতে প্রচারণায় বিমুখ কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল তার কর্মীদের দিয়ে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের তিন শতাধিক অসহায় মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। এসব সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু , আধা কেজি সয়াবিন তেল,আধা কেজি ডাল, ১ টি সাবান। এছাড়া সচেতনতাই পারে এই করোনা ভাইরাস সংক্রমণ কমাতে নিজে সুস্থ থাকুন পরিবারকে সুস্থ রাখুন সরকারি নির্দেশে মেনে চলার আহ্বান জানিয়ে করোনা প্রতিরোধে কি কি করণীয় সংবলিত সচেতনতামূলক একটি লিফলেট ছিল।

জানা যায়, আওয়ামীলীগ নেতা এএইচএম মাসুদ দুলাল তার লোকজন দিয়ে এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী মোগরাপাড়া ইউনিয়ন ছাড়াও উপজেলার শম্ভুপুরা, পিরোজপুর, সনমান্দী সহ বিভিন্ন ইউনিয়নের অসহায় গরীব মানুষের মাঝে রাতের আঁধারে বিতরণ করাচ্ছেন।