প্রিন্স হ্যারি-মেগানের প্রতিবেশী অ্যাডেলে

Tuesday, May 19th, 2020

প্রিন্স হ্যারি-মেগান।

 

ডেস্ক নিউজঃ ৩২ বছর বয়সী অ্যাডেলে আর প্রিন্স হ্যারি-মেগান মার্কেল দম্পতি এখন প্রতিবেশী। হাঁটাপথে তাঁদের দুজনের বাসার দূরত্ব ৫ মিনিট। দ্য মিরর-এর প্রতিবেদন অনুসারে, লকডাউনে এই তিনজনের বন্ধুত্ব বেশ জমে উঠেছে। লকডাউনে অ্যাডেলে প্রায়ই মেগানদের সম্প্রতি কেনা ১২৫ কোটি টাকা মূল্যের ৮ বেডরুমের মালিবু ম্যানশনের বাড়িতে যাচ্ছেন। হ্যারি-মেগানের সন্তান আর্চি কোন স্কুলে পড়বে, সেটিও ঠিক করে দিয়েছেন অ্যাডেলে।

মার্চের শেষের দিকে নতুন কেনা এই বাড়িতে উঠেই তাঁরা দেখা করেছেন পুরোনো বন্ধু অপরাহ উইনফ্রের সঙ্গে। অ্যাডেলেও নিয়মিত আড্ডা দিচ্ছেন, সময় কাটাচ্ছেন। রাজপরিবার ছেড়ে এসে মেগান মার্কেলের চোখ এখন হলিউডের দিকে। আর সঙ্গী হয়ে পাশে থাকবেন প্রিন্স হ্যারি।

প্রতিবেদনে বলা হয়েছে, গ্র্যামিজয়ী অ্যাডেলে তাঁর প্রতিবেশীদের সঙ্গে সময় কাটাতে খুবই ভালোবাসেন। বিশেষ করে মেগানদের সঙ্গে। চার বছর বয়সী আর্চি কোন স্কুলে পড়বে, সেটিও ঠিক করে দিয়েছেন। আর্চির জন্য এমন একটা স্কুল বেছে দিয়েছেন, যেখানে ভক্তরা তাঁদের বিরক্ত করতে পারবে না। এমনকি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসের এই বাড়ি কেনার ক্ষেত্রেও পরামর্শ দিয়েছিলেন অ্যাডেলে। অন্যদিকে মেগানও অ্যাডেলেকে পছন্দ করেন। অ্যাডেলে যেভাবে তাঁর তারকা খ্যাতি বজায় রাখেন, তার প্রশংসা করেন মেগান।