শিমুলিয়াঘাট দিয়ে কেউ পার হতে পারবে না: এসপি

Thursday, May 21st, 2020
শিমুলিয়াঘাট দিয়ে কেউ পার হতে পারবে না: এসপি

 

ডেস্ক নিউজঃ দক্ষিণবঙ্গের ২৩ জেলার প্রবেশদ্বার মুন্সীগঞ্জের শিমুলিয়াঘাটে বুধবার পর্যন্ত ছিলো ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড়।

ফেরি চলাচল বন্ধ থাকায় ঘাটে আসা হাজার হাজার মানুষ বিপাকে পড়েন। জেলা পুলিশ বিকাল থেকে ঢাকা থেকে আসা যাত্রীদের ঢাকায় ফেরত পাঠিয়ে দেয়।

রাতে পুলিশ বিশেষ ব্যবস্থায় ঘাট এলাকায় আটকে পড়া ঘরমুখো মানুষদের বিভিন্ন পন্থায় ফেরত পাঠায়। বুধবার বিকাল ৩টায় শিমুলিয়া ঘাট পরিদর্শনে আসেন জেলা পুলিশ সুপার মো. আব্দুল মোমেন পিপিএম।

এসময় তিনি বলেন, মুন্সীগঞ্জের এই রুটটি ব্যাবহার করে কেউ যাতায়াত করতে পারবেন না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা কঠোর অবস্থানে আছি।

শিমুলিয়া ঘাটে মানুষেকে ভিড় না করার অনুরোধ রইল।’ তিনি ঘাট এলাকার সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন এবং কোথাও কোন গাড়ি এবং যাত্রী যাতে হয়রানির শিকার না হয় সে ব্যাপারে লক্ষ্য রাখতে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের নির্দেশ দেন।

এসময় তিনি পুলিশ সদস্যদের হুশিয়ার করে বলেন, কোনো পুলিশ সদস্যের টাকার দরকার হলে আমার কাছে চাইবেন, আমি দেবো। তবুও আপনারা কেউ গাড়ি আগে পিছে ছেড়ে দেয়ার নামে গাড়ি কিংবা যাত্রীদের হয়রানি করে টাকা আদায় করবেন না।

এ সময় লৌহজং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান মিয়া, ওসি ডিবি মোজাম্মেল হক, লৌহজং থানার ওসি আলমগীর হোসাইনসহ অন্য কর্মকর্তরা উপস্থিত ছিলেন।