পাড়িয়া ইউনিয়নের হতদরিদ্র গরীব অসহায় মানুষের পাশে ঈদ উপহার সামগ্রী বিতরণ

Saturday, May 23rd, 2020

 

মোঃ মজিবর রহমান শেখ (ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি) মহামারি করোনার এমন দুর্যোগে অনেকেই এসে অসহায় হতদরিদ্র ও গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন । যার যার সামর্থ্য অনুযায়ী সবাই চেষ্টা করছেন সবার পাশে থাকতে। তেমনি এক নজির স্থাপন করেছে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের বামুনিয়া গ্রামের চারবারের সফল সাবেক ইউপি চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আহসান হাবীব বুলবুল ।

২২ মে শুক্রবার বিকালে পাড়িয়া ইউনিয়নে তিনি নিজ অর্থায়নে নিম্নবিত্ত,ও অসহায় গরিব দুঃখী মানুষের পাশে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। আহসান হাবীব বুলবুল ঈদ উপহার হিসেবে ৩০০ জনের মাঝে আটা, সামাই, চিনি, দুধ, খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ক্ষুদ্র পরিসরে হলেও এই সব খাদ্য সামগ্রী বিতরণের এ ধারাবাহিকতা ধরে রাখতে চান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তোজাম্মেল হক , পাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী রুবেল, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এ প্রসঙ্গে আহসান হাবিব বুলবুল বলেন, বিবেকের তাড়নায় আমি এ সিদ্ধান্ত নিয়েছি। আমি আরো বড় পড়িসরে মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছে আছে। জানিনা কতটুকু পারব – তবে চেষ্টা করব করোনার এমন দুর্যোগের সময় আমার এই প্রচেষ্টা ধরে রাখতে।