৮ শতাধিক পরিবারে মাঝে ঈদ সামগ্রী প্রদান করলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান

Saturday, May 23rd, 2020

 

সাইফুল খান (সোনারগাঁ, নারায়ণগঞ্জ প্রতিনিধি) করোনা ভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে বেকার জীবন যাপন করছে। ক্ষতিগ্রস্ত এসব হতদরিদ্র ও নিম্ন আয়ের ৮ শতাধিক পরিবারে মাঝে নিজস্ব অর্থায়নে উপহার হিসেবে ঈদ সামগ্রী প্রদান করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আজ শুক্রবার সকালে উপজেলার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে তিনি বিপদগ্রস্ত মানুষের মাঝে শারীরিক দূরত্ব বজায় রেখে এসব ঈদ সামগ্রী প্রদান করেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, করোনার কারনে বেকার অসহায় ও দ্রারিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাঠানো উপহার সামগ্রীর পাশাপাশি নিজ অর্থে নিয়মিত খাদ্য উপহার বিতরণ করে আসছি। তারই ধারাবাহিকতায় আজকের এই ঈদ সামগ্রী বিতরণ।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাজী সেলিম রেজা, সংরক্ষিত সদস্য মমতাজ বেগম, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, যুবলীগ নেতা লুৎফর রহমান, মাসুম বিল্লাল ত্রাণ কমিটির সদস্য আলম চাঁন, আবু হানিফ, শাহ পরান, ছালাম ভূইয়াসহ অন্যান্যরা।