শিবগ‌ঞ্জে ক‌রোনায় ইসলামী ব্যাংক মহাস্থান শাখা “লকডাউন” 

Monday, June 22nd, 2020
রশিদুর রহমান রানা শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধিঃ ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় শিবগ‌ঞ্জে ইসলামী ব্যাংক লিমিটেড মহাস্থান শাখা লকডাউন করা হয়েছে। আজ সোমবার (২২জুন) দুপুরে ব্যাংকের দরজায় লকডাউন সংক্রান্ত নোটিশ দেওয়া হয়।
জানা যায়, ব্যাংক কর্তৃপক্ষ স্বাক্ষরিত কাগজে বলা হয়েছে মহাস্থানগড় ইসলামী ব্যাংক শাখার বেশ ক’জন কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা উপজেলা প্রশাসনের নির্দেশনায় লকডাউন রাখা হয়।
এ দিকে ইসলামী ব্যাংক মহাস্থানগড় শাখার এক কর্মকর্তা জানান, আমাদের একজন কর্মকর্তা করোনা শনাক্ত হওয়ার কারণে সোমবার থেকে ইসলামী ব্যাংকের মহাস্থানগড় শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা বন্ধ থাকবে বলে আমাদের জানানো হয়েছে।
বেশ ক’দিন হলো ওই ব্যাংকের কয়েকজন কর্মকর্তা করোনা উপসর্গ নিয়ে ভুগছিলেন। তাদের নমুনা পরীক্ষার পর প্রাপ্ত ফলাফলে ইসলামী ব্যাংক মহাস্থানগড় শাখার কোভিড-১৯ পজেটিভ হওয়ায় ব্যাংকের  কর্তৃপক্ষের সাথে কথা বলে স্বাস্থ্যবিধি অনুসারে শাখাটি লকডাউন করার পরামর্শ দেয়া হয়েছে।
শিবগঞ্জ সহকারী কমিশনার (ভূমি), এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মণ্ডল এর উপস্থিতিতে এই লকডাউন কার্যকর করা হয়। এসময় উপস্থিত ছিলেন রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।