স্বরূপকাঠিতে ‌নার্সদের শ্লীলতাহানীর চেষ্টা ও হুমকি  অভিযোগ ডাক্তার, সাংবাদিক ও এমডির উপর

Monday, June 29th, 2020
পিরোজপুর জেলা প্রতিনিধি: পিরোজপুরের নেছারাবাদ স্বরূপকাঠীর উপজেলায় মিয়ারহাট বাজারে নিউ সততা প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের এমডি গোলাম মোস্তফার বিরুদ্ধে শ্লীলতা হানি ও হুমকি দেওয়ার অভিযোগ করেছেন ওই ক্লিনিকের নার্স সেতু।
সিনিয়র সহকারী পুলিশ সুপার নেছারাবাদ সার্কেল ও উপজেলা মহিলা পরিষদে তিনি অভিযোগ দায়ের করেছেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার  অভিযোগপত্রটি  থানায় জমা দেওয়ার জন্য বলেছেন বলে জানান।
সেতুর দায়ের করা অভিযোগ সূত্রে জানাগেছে, সে  মিয়ারহাট সততা প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ওটি নার্স হিসেবে চাকুরী করত। ওই ক্লিনিকের এমডি গোলাম মোস্তফা তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতেন।
তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায়মশই সে মারধর করত। সে তার অভিযোগে আরো উল্লেখ করেছেন, ক্লিনিকের চিকিৎসক ডা. এনায়েত হোসেন ও এমডি ওই ক্লিনিকে চাকুরীরত অন্যান্য একাধিক নার্সকে বাধ্য করছেন তাদের শয্যাসঙ্গী হতে। এই ধরনের কুরুচি মনোভাব দেখে অবশেষে বাধ্য হয়ে তারা দুই বোন চাকুরী থেকে অব‍্যাহতি দেন।
এরপরেও থামেনি এমডির কু-দৃষ্টি। এমডি গোলাম মোস্তফা তার সহযোগী সাংবাদিক এম সায়েম ও শাহীন তাদের দলবল নিয়ে বিভিন্ন সময় ফোন দিয়ে নানা প্রকার ভয় ভীতি প্রদর্শন করছে এবং আমাকে সমজোতায় যাওয়ার প্রস্তাব দিতেছে। প্রস্তাব না মানলে প্রাণে মারার হুমকী দিচ্ছে।
এ বিষয়ে নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেনের সাথে কথা হলে তিনি জানান,সেতু আমার বরাবর একটি অভিযোগ দিয়েছে। সেতুকে অভিযোগ পত্রটি থানায় জমা দেওয়ার জন্য বলা হয়েছে।
এ বিষয় থানার ডিউটি অফিসারের নম্বরে ফোনদিলে তিনি জানান সেতুর অভিযোগটি পেয়েছি এবং অফিসার ইনচার্জ এর কাছে জমা দিয়েছি।