উখিয়ায় থাইংখালীতে ১৬ হাজার ইয়াবাসহ এক যুবক আটক

Saturday, July 4th, 2020
জেলা প্রতিনিধি,কক্সবাজারঃ সম্প্রতি সময়ে করোনা ভাইরাসের এ সংকটময় মূহুর্তেও উখিয়া-টেকনাফে ইয়াবা পাচার থেমে নেই। চুনোপুঁটিরা খুচরা ব্যাবসায়ীরা আটক হলেও বড় বড় ডিলাররা অধরাই থেকে যাচ্ছে।
দেশের মানুষ উখিয়া টেকনাফ (সীমান্ত এলাকার) ইয়াবা উদ্ধারের খবর পড়তে পড়তে পাঠক এড়িয়ে যাচ্ছে। প্রতিদিন দু-চারটি মাদক অভিযানের খবর নিত্য নৈমিত্তিক ব্যাপার।
সচেতন মহলের জোরলো দাবী অনতি বিলম্বে মাদক নির্মূলের সাড়াশি অভিযান পরিচালনা করে রাঘব বোয়ালদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হলে হয়তো আমরা উখিয়া-টেকনাফবাসী দুর্নাম থেকে হয়তো পরিত্রাণ পেতে পারি।
 ৩ জুলাই বেলা ১০ টা নাগাদ কক্সবাজার উখিয়া উপজেলার পালংখালী ইউপিস্থ থাইংখালী বাজারে কক্সবাজার র‌্যাব-১৫ অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে।
কক্সবাজার র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানাধীন থাইংখালী বাজার থেকে এক মাদক পাচারকারীকে ইয়াবা বড়ি বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় একজনকে গ্রেফতার করা হয়। ব্যাগ ও শরীরে বিশেষ কায়দার লোকানো ১৬ হাজার ইয়াবা বড়ি তল্লাশী করে উদ্ধার হয়।
গ্রেফতারকৃত পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।