মতলব দক্ষিণে বিএনপি কেন্দ্রীয় র্নিবাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিনের বাসভবনে দুর্বৃত্তদের হামলা ॥ আহত দুই

Friday, July 24th, 2020
 মোঃরবিউল আলম: :বিএনপি কেন্দ্রীয় র্নিবাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিনের মতলব পৌরসভার ঢাকিরগাঁওস্থ  বাসভবনে হামলা করেছে দুর্বৃত্তরা। এতে তার বসভবনের দরজা জানালা সহ আসবাবপত্রে ব্যাপক ক্ষতি হয়েছে । এসময় দুর্বৃত্তরা স্থানীয় দুজনকে. আহত করেছে বলে জানা গেছে । ঘটনাটি ঘঠেছে গতকাল ২৩ জুলাইবিকেলে। এসময় ড. জালাল উদ্দিন বাসায় ছিলেন না।
উপজেলা বিএনপি’র সভাপতি এমদাদ হোসেনখান, তাৎক্ষনিভাবে সাংবাদিকদের জানান, ওইদিন সকালে ড. জালাল উদ্দিন তার বাসায় আসেন এবং বিকেল  ৩টার দিকে বাসা থেকে চলে গেলে কে বা কারা তার বসভবনের হামলা করে দরজা জানালাসহ আসবাবপত্রে ব্যাপক ক্ষতি করে । এসময়দুর্বৃত্তরা স্থানীয় দুজনকেআহত। এদের মধ্যে একজন মতলব সরকারী হাসপাতালে ভর্তি রয়েছে।
তিনি বলেন, আমরা স্থানীয় প্রসাশনেরকাছেএ ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের  দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সদস্য মতলব পৌরসভার সাবেক মেয়র এনামূল হক বাদল ,উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এমরান হোসেনখান, পৌর বিএনপির সভাপতি সোহেব আহমেদ সরকার, সাধারণ সম্পাদক সোহেব আহম্মদ, উপজেলা বিএনপি’র সহসভাপতি সফিকুল ইসলাম সাগর উপজেলা যুবদলের সভাপতি মজিবুর রহমান সরকার, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বিপ্লব, ছাত্রদল নেতা জিসান আহমেদ ,শাহজাহানসহ উপজেলা ও পৌরবিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।