ফ্রি এম্বুলেন্স সার্ভিসে অক্সিজেন সিলেন্ডার সহায়তা  প্রদান করেন রাঙ্গুনিয়া গাউছিয়া ও  যুব সমিতি

Sunday, July 26th, 2020
মুহাম্মদ দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধি: আমাদের বন্ধু মহল(দেশ ও প্রবাসী)দের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত রাঙ্গুনিয়াবাসীর জন্য ফ্রি এম্বুলেন্স সার্ভিস সেবায় দ্বিতীয়বারে মতো অক্সিজেন সিলেন্ডার সহয়তা প্রদান করেন রাঙ্গুনিয়া গাউছিয়া ও যুব সমিতি বাংলাদেশ ।
গতকাল শনিবার রাতে পোমরা শান্তিরহাটস্থ রাঙ্গুনিয়া গাউছিয়া সমিতির সভাপতি জাহেদুল আলম চৌধুরী আইয়ুবের নেতৃত্ব রাঙ্গুনিয়া ও পোমরা গাউছিয়া সমিতি ও  যুব সমিতির নেতৃবৃন্দ আমাদের বন্ধু মহল দেশীয় দায়িত্বরত আবদুল মোতালেব বাবুল ও দেলোয়ার হোসাইনের মধ্যে এ অক্সিজেন সিলেন্ডার প্রদান করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন, পোমরা গাউছিয়া সমিতির সভাপতি অধ্যাপক সাইফুল আলম মাসুদ, সাধারণ সম্পাদক মাস্টার ইসমাইল হোসাইন, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম,প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদ চৌধুরী, সদস্য মঈনুল ইসলাম, উত্তর পোমরা গাউছিয়া সমিতির সহ সভাপতি আলহাজ্ব শামসুল আলম, পোমরা শান্তিরহাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সেরিমসহ প্রমুখ নেতৃবৃন্দ।
এ সময়ে রাঙ্গুনিয়া গাউছিয়া সমিতির  সভাপতি জাহেদুল আলম চৌধুরী আইয়ুব বলেন, রাঙ্গুনিয়া বাসীর জন্য দেয়া ফ্রী এম্বুলেন্স সার্ভিস সেবা আরো বেশি বেগবান করার জন্য দ্বিতীয় বারের মতো নতুন আরেকটি অক্সিজেন সিলেন্ডার সহায়তা প্রদান করা হয়েছে।