কক্সবাজার শহরে দীর্ঘদিন ধরে স্ত্রী-শিশু সন্তান নিখোঁজ,বাকরুদ্ধ পিতা,থানায় সাধারণ ডায়েরি

Tuesday, July 28th, 2020
স্ত্রী-আয়েশা আক্তার (২৪),পিতা -জাগির হোসেন,মাতা- ছফুরা খাতুন,স্বামী-আমির হোসেন।মেয়ে-আনিয়া নওয়ার রুশা (৬), পিতা -আমির হোসেন, সর্বসাং দক্ষিণ ঘোনারপাড়া,০৯ নং ওয়ার্ড,পৌরসভার কক্সবাজার।গত ১৯ ফেব্রুয়ারী ২০২০ আনুমানিক বিকেল ৫ টার দিকে উপরোক্ত ঠিকানা হতে শিশু সন্তানকে ডাক্তার দেখানোর কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।স্ত্রী আয়েশা আক্তারের ব্যক্তিগত মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করিলে সেই নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তাদের কোন খোঁজ না পাওয়ার কারণে বিগত ২১ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ কক্সবাজার সদর থানায় হাজির হয়ে তাদের নামে নিখোঁজ ডায়েরি লিপিবদ্ধ করেছেন স্বামী-আমির হোসেন।
এদিকে দীর্ঘদিন স্ত্রী ও পিতার অতি আদরের শিশু সন্তানের খোঁজ না পেয়ে চিন্তায় চিন্তায় অসুস্থ হয়ে পড়েছেন বাবা আমির হোসেন।এমতাবস্থায় দেশের আপামর জনসাধারণের কাছে আকুল আবেদন জানিয়েছে আমির হোসেনের পরিবার ,যদি কোন সহৃদয়বান ব্যক্তি তাদের দেখে থাকেন অথবা খোঁজ দিতে পারেন, নিম্ন ঠিকানা ও মোবাইল নাম্বারে যোগাযোগ করিলে    তাকে উপযুক্ত পুরুষ্কার দেওয়া হবে। সন্ধান দাতার পরিচয় গোপন রাখা হবে। সন্ধান প্রার্থী মোঃ জমির হোসেন মোবাইল -০১৮২৫১৩২৪১৮    -প্রেস বিজ্ঞপ্তি