সোনারগাঁয়ে একই ভবনে দুইটি ফ্ল্যাটে দিনদুপুরে দূধর্ষ চুরি

Wednesday, July 29th, 2020


সাইফুল খান,সোনারগাঁ (নারায়ণগঞ্জ)  প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে একটি ভবনের ২ টি ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার  (২৭ জুলাই) দুপুরে বাড়ি মজলিশ  গ্রামের সাবেক  মৃত  ফিরোজ  মেম্বারের বাড়িতে চুরির ঘটনা ঘটে।

ওই ভবনে বসবাসকারী হামদার্দ ল্যাবরেটরীজ ফ্যাক্টরিতে কর্মরত আছেন। আরেকজন হামদার্দ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিসেবে কর্মরত দুজনের বাসায় দিনের বেলা দূধর্ষ চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, ফিরোজ মেম্বারের চারতলা ভবনের দ্বিতীয় তলায় একটি ফ্ল্যাটে হামদার্দ লাবরাটরি ফ্যাক্টরিতে সুপারভাইজার   হিসেবে কর্মরত মো, দুলাল মিয়া বসবাস করেন, অপর একটি ফ্ল্যাটে হামদর্দ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো, বোরহান  বসবাস করেন। মোঃ দুলাল মিয়ার ফ্ল্যাট থেকে পাঁচ ভরি স্বর্ণ অলংকারের গহনা ও দুই ভরি রুপার গহনাসহ  নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়। হামদার্দ বিশ্ববিদ্যালয় এর অধ্যাপক বোরহান মিয়ার ফ্লাট  থেকে একটি ল্যাপটপ দুইটি মুঠোফোন চুরি করে নিয়ে গেছে চোরচক্র।

মো, দুলাল  মিয়া জানান, তার শ্বশুর অসুস্থ হওয়ার কারণে তার গৃহিণী ও ছেলে মেয়েরা বাড়িতে চলে গেছে,  প্রতিদিনের ন্যায় তিনি সকালবেলায় কর্মস্থলে চলে গেছেন।পার্শ্ববর্তী ফ্ল্যাটের বসবাসরত লোকজন  দুইটি  ফ্ল্যাটের দরজা ভাঙা অবস্থায় দেখতে পেয়ে মো, দুলাল মিয়াকে মোবাইলে যোগাযোগ করে দরজা ভাঙ্গার ব্যাপারটি জানালে তাৎক্ষণিক কর্মস্থল থেকে ছূটে আসেন।হামদর্দ বিশ্ববিদ্যালয় অধ্যাপক বোরহান জানান করোনা ভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার কারণে তিনি বাসায় থাকতেন যোহর নামাজের সময় পাশে মসজিদে নামাজ আদায় করতে  তিনি মসজিদে চলে যান, পড়ে এসে দেখে দরজা তালা ভাঙ্গা দেখতে পান। ভবনে বসবাসরত মো, দুুুলাল মিয়া   ভেতরে ঢুকে বাসার মালামাল তছনছ অবস্থায় দেখতে পেয়ে আশপাশের বাসিন্দাসহ পুলিশকে খবর দেয়া হয়। উক্ত ঘটনায় সোনারগাঁ থানায়  মামলা দায়ের করবেন বলে জানান দুলাল মিয়া।

খবর পেয়ে পুলিশের উপ-পরিদর্শক এস আই  বোরহান উদদীন  ঘটনাস্থলে ছুটে আসেন। উক্ত ঘটনায় এস আই বোরহান উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

এ ব্যাপারেে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেলে  তদন্তত সাপেক্ষে প্রয়োজনীয়়় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া চোর চক্র কে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।