ঈদুল আযহায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন আ.লীগ নেতা অ্যাডভোকেট রিজভী 

Sunday, August 2nd, 2020
 পবিত্র ঈদুল আযহায় ঝালকাঠিতে অনন্য  দৃষ্টান্ত স্থাপন করলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এস. এম. রুহুল আমীন রিজভী।
শহরের ১৮০ পরিবারের  মাঝে ঈদের বাজার উপহার দেন। প্রত্যেককে গরুর মাংস, পোলাও চাল, তেল, আলু, পিঁয়াজ এর একটি প্যাকেট উপহার দেন। শহরের চারটি এতিমখানায় দুপুরের খাবার বিতরণ করেন এবং তিনি নিজেও এতিমদের সাথে খাবারে অংশগ্রহণ করেন।  ঈদের দিন শুরু হয়েছে আগষ্ট মাস দিয়ে, এই মাস শোকের মাস তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করানো হয়। এছাড়াও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য,    ১৪ দলীয় জোটের মুখপাত্র ,শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আমির হোসেন আমু এমপির সুস্থতা কামনা করা হয়।
ঈদের আগের দিন শাড়ি, লুঙ্গি,থ্রিপিচ  ৫৭৫ জনের মাঝে  বিতরণ করেন তিনি।এর আগে রমজানের ১৭৭ পরিবারকে পুরো একমাসের বাজার উপহার দেন, ঈদুল ফিতরেও ৫৬৭ পরিবারকে ঈদ বাজার উপহার দেন।
 অ্যাডভোকেট রিজভী বলেন, মানুষের কল্যাণে আমি সবসময় থাকতে চাই।করোনায় অনেক মানুষ অসহায় হয়ে পড়েছে তাদের কথা  চিন্তা করে আমি আনার ব্যক্তিগতভাবে সামান্য উপহার দিয়েছি। এর ফলে যদি তাদের ঈদের দিন একটু আনন্দ হয়ে এতেই আমার আত্মতৃপ্তি। আমি পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছিলাম সবার দোয়ায় আমরা সুস্থ হয়েছি। আমি চাই প্রতিটি মানুষ যেন সুস্থ থাকে।
এদিকে অনেকে  ঈদের বাজার, ঈদ বস্ত্র পেয়ে স্বস্তি প্রকাশ করে বলেন, করোনায় আমরা অসহায় হয়ে পড়েছি তিনি এই সময়ে পাশে দাড়িয়েছেন আমাদের এবারের ঈদটা বেশ ভালোই হয়েছে। আমরা তাকে ধন্যবাদ  ও কৃতজ্ঞতা জানাই।