শ্রীমঙ্গলে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন,কাফন করলো ইকরামুল মুসলিমীন

Monday, August 3rd, 2020

জোবায়ের আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল পৌরসভার ৮ নং ওয়ার্ডের মিশন রোডের রফিকুর রশীদ চৌধুরী (৬৫), করোনায় আক্রান্ত হয়ে রোববার রাত ২.১৫ মিনিটের সময় সিলেট শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।রফিকুর রশীদ চৌধুরী শ্রীমঙ্গল শহরের মিশন রোডের আব্দুল দাইয়ান চৌধুরী টুনুর বড় ভাই।এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৯৮৬ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ১৮ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫০ জনের।

ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া জানান- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এবং মৃতব্যক্তির আত্মীয়রা, ইকরামুল মুসলিমীন শ্রীমঙ্গল শাখার সভাপতি মাওঃ এম এ রহীম নোমানীর সাথে যোগাযোগ করেন।

পরে ঘটনাস্থলে পৌছে আমরা কবর খননের ব্যবস্থা করি, কবর খনন করেন ইকরামুল মুসলিমীন কবর খননের টিম প্রধান হারুন মিয়া এবং তার সদস্যগণ। রাত ৩ টা থেকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এবং শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী তাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখেন।

৩রা আগষ্ট সোমবার সকাল ৯ ঘটিকার সময় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজের ইমামতি করেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে। তার বাড়ি লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য,মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ৯৮৬ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ৩০৯০ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৭ জন। সুস্থ হয়েছেন ৫৭১ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ১৮ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫০ জনের।