বদলগাছীতে জমিতে ফুটবল যাওয়া নিয়ে সংঘর্ষ গুরুতর আহত-১

Thursday, September 10th, 2020
কাজী কামাল হোসেন,  নওগাঁ  : নওগাঁর বদলগাছীতে জমিতে ফুটবল যাওয়া নিয়ে সংঘর্ষে সৌরভ কুমার (২১) নামের একজন ব্যক্তিকে খুর দিয়ে মারাত্মক ভাবে জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ৮ সেপ্টেম্বর বিকেলে। আহত সৌরভ কুমার উপজেলার মিঠাপুর ইউনিয়নের জগপাড়া নামক গ্রামের সরোজ কুমারের ছেলে।
এ ঘটনায় সৌরভ কুমার এর ভাই স্বরুপ কুমার বাদী হয়ে ৪ জন ব্যক্তিকে নামীয় আসামী করে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করেন। আসামীরা হলেন জগপাড়া গ্রামের মানিক চন্দ্র মন্ডলের ছেলে অরুপ কুমার(২৩), মৃত. দেবেন চন্দ্র মন্ডলের ছেলে মানিক চন্দ্র মন্ডল(৪৫) ও তার স্ত্রী অনিমা রানী (৪০) এবং একই গ্রামের সুধাংশু চন্দ্র মন্ডলের ছেলে অমৃত কুমার মন্ডল(২৫) সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন।
এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার(৮ সেপ্টেম্বর) বিকেলে সৌরভ কুমার জগপাড়া স্কুল মাঠে ফুটবল খেলছিল। খেলার এক পর্যায়ে ফুটবলটি মাঠের পাশে অবস্থিত অমৃত কুমার মন্ডলের জমিতে গিয়ে পড়ে। এসময় অমৃত কুমার মন্ডল ফুটবলটি নিয়ে কেটে ফেললে দুজনের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এরপর সন্ধ্যা সাড়ে ৬ টায় অমৃত কুমার মন্ডলসহ অন্য আসামীরা খুর ও লাঠিসোটা নিয়ে সৌরভদের বসতবাড়ির খলিয়ানে এসে সৌরভকে একা পেয়ে ধারালো খুর দিয়ে এলোপাথারিভাবে তাঁকে আঘাত করতে থাকে।
এসময় সৌরভের চিৎকার শুনে বাড়ির লোকজন সহ এলাকাবাসী ছুটে আসেন। আসামীরা বাড়ির লোকদের বিভিন্ন ভাবে ভয়ভীতিসহ প্রকাশ্যে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সৌরভকে দ্রুত বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসক ডা. আল-মামুন দেওয়ান জানান, সৌরভের বুকে এবং পিঠের বাম পাশে ছুরি জাতীয় কোনো অস্ত্র দিয়ে গুরুতর জখমের চিহ্ন রয়েছে। প্রায় ২০/২৫টি শেলাই দিয়ে ব্যান্ডেজ করা হয়েছে। সে স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে ভর্তি রয়েছে।
বদলগাছী থানার অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আহত সৌরভের ভাই বাদী হয়ে থানায় একটি মমলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর দুইজনকে গ্রেপ্তার করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে ও বাঁকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।