বড়াইগ্রামে করোনায় আক্রান্ত হয়ে বণিক সমিতির সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

Thursday, September 10th, 2020

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:: নাটোরের বড়াইগ্রামের কালিকাপুর নতুন বাজার বণিক সমিতির সভাপতি ও বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেনের বড় ভাই শরিফুল ইসলামের মৃত্যুতে স্মরণ ও শোক সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পৌরসভা হলরুমে আব্দুল হামিদ শেখের সঞ্চালনায় ও পৌর মেয়র কেএম জাকির হোসেনের সভাপতিত্বে এই স্মরণ ও শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি, শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, যুগ্মসাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, চাল-কল মালিক সমিতির সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, পূজা উদযাপন কমিটির সভাপতি ধীরেন্দ্র নাথ সাহা, বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ও স্থানীয় সুধীজন। শোক সভা শেষে শরিফুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয় ও দোয়া শেষে তবারক বিতারণ করা হয়।
উল্লেখ্য, বণিক সমিতির সভাপতি শরীফুল ইসলাম (৫৮) করোনায় আক্রান্ত হয়ে গত ২৫ আগষ্ট ঢাকার ল্যাব এইড হাসপাতালে মারা যান। সে বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা এলাকার মৃত আনোয়ারুল হক কবিরাজের ছেলে।