শিবগঞ্জের মহাস্থানে যুব সংহতি ও ছাত্র সমাজের উদ্যোগে আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত

Friday, September 11th, 2020
রশিদুর রহমান রানা শিবগঞ্জ  (বগুড়ার) প্রতিনিধি: ১০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বাদ আছর বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান মনিংসান কিন্ডারগার্টেন স্কুলে করোনা  ভাইরাসে দীর্ঘ ছয় মাস পর  শিবগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতি ও ছাত্র সমাজের সদস্যদের নিয়ে দেশ ও জাতির কল্যাণ কামনায়  আলোচনা সভা মিলাদ মাহফিল দোয়া খায়ের করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক, হুসাইন শরীফ সঞ্চয়। প্রধান অতিথি বক্তব্যে বলেন করোনা ভাইরাস থেকে সকল নেতাকর্মী ও উপজেলা বাসী সুস্থ ও ভালো থাকার জন্য মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া আদায় করেন।
এছাড়াও বক্তব্য রাখেন শিবগঞ্জ  সদর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব, শাহিনূর ইসলাম শাহিন, মোকামতলা ইউনিয়নের জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম মাসুদ, শিবগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব ফজলুল বারী, পিরব ইউনিয়ন জাতীয় যুবসংহতির আহবায়ক ছানোয়ার হোসেন, মাঝিহট্র ইউনিয়ন যুব সংহতির আহবায়ক আনোয়ার হোসেন বাবু, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক আজিজুল হক রাজু, যুগ্ন আহ্বায়ক রাহাত ফয়সাল রনু, আবু জোবায়েদ সুমন,পৌর ছাত্র সমাজের আহবায়ক  দীপ্ত কুমার রনো, সদস্য সচিব গোলাম মোস্তফা, শিবগঞ্জ এম,এইচ কলেজ শাখার সভাপতি এস,এম সাব্বির হোসেন,যুবনেতা আব্দুর রহিম,সজিব  সহ উপজেলা ও পৌর কমিটির  যুবসংহতি এবং জাতীয় ছাত্র সমাজের সকল নেতৃবৃন্দ। আলোচনা শেষে দেশের শান্তি কামনায় দোয়া মাহফিল করা হয়।