নওগাঁয় সাংবাদিক পাভেলের পিতার ইন্তেকাল

Sunday, September 13th, 2020
কাজী কামাল হোসেন,নওগাঁ:  নওগাঁ জেলা প্রেসক্লাবের বিগত কার্যকরী কমিটির যুগ্ম সম্পাদক দৈনিক খোলাকাগজ ও জিটিভি নওগাঁ জেলা প্রতিনিধি খন্দকার আব্দুর রউফ পাভেল-এর পিতা খোদাবক্স খন্দকার ইন্তকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন)।
তিনি শনিবার রাতে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়লে তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ১০টায় মৃত্যুবরন করেন।
তিনি গণপূর্ত বিভাগে উপ-রিভাগীয় প্রকৌশলী হিসেবে চাকুরীর পর দীর্ঘদিন ধরে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়াস্থ বাসভাবনে অবসর জীবনযাপন করছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তাঁর এক পুত্র এবং এক কন্যাসহ নাতী নাতনী, অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধবান্ধব, সহকর্মী এবং গুনগ্রাহী রয়েছেন।
রবিবার বাদ মাগরিব বাঙ্গাবাড়িয়া বিহারী কলোনী জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা’র পর কলোনী মসজিদ কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।
এদিকে তাঁর মৃত্যুতে নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নবির উদ্দিনসহ কার্যকরী পরিষদের সকল সদস্যএবং প্রেসক্লাবের সকল সাধারন সদস্যবৃন্দ শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।