সোনারগাঁওয়ে আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

Tuesday, September 29th, 2020


সাইফুল খান,সোনারগাঁ (নারায়ণগঞ্জ)  প্রতিনিধি : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকালে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত সহিদ মোহাম্মদ বাদল।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক এডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এই দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগে, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শুরুতে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে শেখ হাসিনার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও সফলতা কামনা করেন এবং উপস্থিতদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।