সাভার থানা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

Tuesday, September 29th, 2020

মোঃ আলী হোসেন, সাভার প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রের নির্দেশে সাভার থানা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯শে সেপ্টেম্বর মঙ্গলবার সকালে সাভার থানা রোডের মামুন পার্টি প্যালেস ও কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ঢাকা জেলা যুবলীগের সভাপতি হাজী শফিউল আজম বারকু বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ অত্যন্ত শক্তিশালী একটি সংগঠন।বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন লিখিল এর নেতৃত্বে সংগঠনটি আরো সুসংগঠিত হবে।তাদের দিকনির্দেশনায় অনুযায়ী যুবলীগকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যেতে হবে।যাতে করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পূর্বে তুলনায় আরো বেশি শক্তিশালী হতে পারে।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি হাজী শফিউল আজম বারকু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,সভাপতিত্ব করেন সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ,সন্ধালনা করেন সাভার থানা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ ফরিদ আল রাজি,সাংগঠনিক সম্পাদক শাহিন খাঁনসহ আরো অনেকে।