নাঃগঞ্জ জেলা আওয়ামী মটর চালক লীগের কমিটি ঘোষণা করায় শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

Wednesday, September 30th, 2020


সাইফুল খান,সোনারগাঁ (নারায়ণগঞ্জ)  প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মোঃ নুরুজ্জামান জজ,  মোঃ আতাউর রহমানকে পুনরায় সাধারণ সম্পাদক পদে বহাল রাখায় ও সমীর চন্দ্র দাসকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের প্রতিষ্ঠাতা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের সাবেক সভাপতি শওকত ওসমান সরকার রিপন।

কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরী সহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল সদস্যদের প্রতি।

সেই সাথে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মটর চালক লীগের নবগঠিত কমিটির সভাপতি মোঃ নুরুজ্জামান জজ, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ও সাংগঠনিক সম্পাদক সমীর চন্দ্র দাসকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের পক্ষ থেকে সাবেক সভাপতি শওকত ওসমান সরকার রিপন।

শওকত ওসমান সরকার রিপন বলেন, বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ প্রতিষ্ঠা হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বিশ্ব মানবতার প্রতীক জননেত্রী শেখ হাসিনার হাতে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মটর চালক লীগের নেতৃত্ব সঠিক নেতাদের হাতে ন্যস্ত করায় আমি আমার সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের সাবেক সভাপতি হিসেবে সংগঠনের পক্ষে থেকে বাংলাদেশে আওয়ামী মটর চালক লীগের প্রতিষ্ঠাতা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কাছে চির কৃতজ্ঞ। আমি কৃতজ্ঞ বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আমার রাজনীতির দিকনির্দেশক হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরীর প্রতি।