১১দিনের মাথায় স্বপদে বহাল হাবিপ্রবি’র রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক

Thursday, October 15th, 2020
আজিজুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধিঃ ১১দিনের ব্যবধানে স্বপদে বহাল হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সম্প্রতি অব্যাহতি পাওয়া রেজিস্ট্রার আবারও রেজিস্ট্রারের দায়িত্ব পেয়েছেন মেডিসিন,সার্জারি এন্ড অবস্ট্রেটিক্স বিভাগের অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম এর অনুমোদনক্রমে ডেপুটি রেজিস্ট্রার (সংস্থাপন) সাক্ষারিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়।
অফিস আদেশে বলা হয় “এ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) পদে নিযুক্ত প্রফেসর মোহাম্মদ রাজিব হাসান,অর্থনীতি বিভাগ তার মূল দায়িত্ব শিক্ষকতা ও গবেষনায় মনোনিবেশের জন্য তার উপর অর্পিত রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) পথ থেকে অব্যাহতি প্রার্থনা করায় তাকে উক্ত পথ থেকে অব্যাহতি প্রদান করা হলো।এবং তদনস্থ মেডিসিন, সার্জারী, এ্যান্ড অ্যাবস্ট্রাক্ট বিভাগের অধ্যাপক ডা. মোঃ ফজলুল হককে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে( অতিরিক্ত দায়িত্ব) পদে নিযুক্ত করা হলো।নিম্নলিখিত আইন ২০০১ এর ১১ ধারার ১২ উপধারা মোতাবেক এ আদেশ কার্যকর করা হলো”।
বিশ্ববিদ্যালয় উপাচার্য মহোদয়কে ধন্যবাদ জানিয়ে  রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক জানান, “গুরুত্বপূর্ণ এই দায়িত্বে যতদিন আছি চেষ্টা করে যাবো শিক্ষার্থীবান্ধব কাজ করতে।এজন্য সকলকের আন্তরিক সহযোগীতা একান্তভাবে কামনা করছি”।