প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইবি কর্মকর্তা সমিতির ৫ লাখ টাকা প্রদান

Wednesday, October 21st, 2020
ইবি প্রতিনিধি-বৈশ্বিক মহামারি করোনা প্রাদূর্ভাবে অসহায়দের সাহায্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে প্রদানের জন্য ৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালামের নিকট চেক হস্তান্তর করেন কর্মকর্তারা।
জানা যায়, করোনাকালীন দূর্যোগে অসহায়দের পাশে থাকার জন্য একদিনের বেতন কর্তনের সমপরিমান ৫ লক্ষ টাকার চেক প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে প্রদানের জন্য উপাচার্যের নিকট হস্তান্তর করে কর্মকর্তা সমিতি।
এসময় উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কাজী আকতার হোসেন, কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা, সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান ও সাধারন কর্মচারী সমিতির সভাপতি আতিয়ার রহমানস প্রমুখ উপস্থিত ছিলেন।
ইবি কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা বলেন, আমরা উদ্যোগটি আগে নিলেও টাকা হস্তান্তর করা হয়নি। আজকে নবনিযুক্ত উপাচার্যের কাছে আমরা টাকাগুলো হস্তান্তর করেছি।
চেক হস্তান্তর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম কর্মকর্তা সমিতির এ মহতী কাজের জন্য উপস্থিত সকল কর্মকর্তাদেরকে ধন্যবাদ জানান।