নড়াইলের মাইজপাড়া ও হবখালী ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

Wednesday, October 21st, 2020
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ও হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড আওয়ামীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তবে ইউনিয়ন দুটির কমিটি এখনও ঘোষণা করা হয়নি। হবখালী ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সম্মেলন হবখালী বাজারে অনুষ্ঠিত হয়।
হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাদশা মোল্যার সভাপতিত্বে ও নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি (জিপি) এ্যাডভোকেট বাবু অচীন চক্রবর্তী, বিশেষ অতিথি সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক, জেলা  আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন এ্যাডভোকেট সঞ্জীব কুমার বসু, সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি তরফদার রেজাউল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, হবখালী ইউপি চেয়ারম্যান মোঃ রেয়াজুল ইলাম প্রমুখ। সোমবার (১৯ অক্টোবর) বিকালে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে নড়াইল জেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে আরো শ’ক্তিশা’লী করতে নতুন করে কমিটি গঠন করা হচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, মুজিব আদর্শের সৈনিক, ঘুষ দু’র্নীতি, সাথে আপোষ করে না এমন ব্যক্তিদের কমিটিতে স্থান দেওয়া হবে। আমরা বিশ্বাস করি নতুন কমিটি গঠনের পর তাঁদের হাত ধরে তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগ এগিয়ে যাবে।
উল্লেখ্য যে, গত ১৮ অক্টোবর হবখালী ইউনিয়নের সিঙ্গিয়া বাজারে ৪, ৫, ৬ ও ১৭ অক্টোবর ১, ২ ও ৩নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে মাইজপাড়া ইউনিয়নের সম্মেলন সম্পন্ন হয়। জেলা আওয়ামীগ সূত্রে জানাগেছে জেলার সকল ইউনিয়নের কমিটি গঠনের কাজ পর্যায়ক্রমে চলবে।