সাভারে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে স্কুল কর্মকর্তা নিহত 

Saturday, October 24th, 2020
মোঃআলী হোসেন, সাভার প্রতিনিধিঃ সাভারে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে মুস্তাফিজুর রহমান নামের এক  স্কুলের কর্মকর্তা নিহত হয়েছে। এ ঘটনায়  নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।
শনিবার (২৪ অক্টোবর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সাভারের শিমুলতলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।মুস্তাফিজুর রহমান রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি সাভারের ডগরমোড়া এলাকায় ভাড়া থেকে কমলাপুরে গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, সড়কের পাশে ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে ‘৯৯৯’ এ ফোন করে জানায় পথচারীরা। পরে ‘৯৯৯’ এর মেসেজ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের বুকে গভীর ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে তার মৃত্যু হয়েছে।
জানা যায়, নিহত মুস্তাফিজুর রহমান গত বুধবার (২১ অক্টোবর) ছুটি নিয়ে গ্রামের বাড়ি রাজশাহী যান। আজ তার কর্মস্থল ওই স্কুলে ছুটি শেষে যোগদানের কথা  ছিল। এ কারনে তিনি গ্রামের বাড়ি থেকে আজ সাভারে এসেছিলেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। তিনি ফিলোসপি বিভাগ থেকে ২০১৭ সালে স্নাতকোত্তর শেষ করেছেন।
সাভার মডেল থানার পরিদর্শক এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ আরও জানান এই ঘটনায় জড়িত ছিনতাইকারীদের গ্রেফতারে একাধিক টিম কাজ করছে।