ট্রেন দুর্ঘটনায় মৃত্যু পথযাত্রী নড়াইলের অসহায় পরিবারের জন্য সাহায্যের আবেদন

Saturday, October 24th, 2020
উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধিঃট্রেন দুর্ঘটনায় মৃত্যু পথযাত্রী নড়াইলেরঅসহায় পরিবারের জন্য সাহায্যের আবেদন সদ্য যশোর খুলনা সড়কের ভাংগা গেট ক্রসিং দুর্ঘটনায় কবলিত মৃত্যু পথযাত্রী প্রকৌশলী হিরকের স্ত্রী শাওনের জন্য”দেশবাসী তথা ফেসবুক/ইন্টারনেট ব্যবহারকারীদেরকে শাওনের চিকিৎসার জন্য সকলকে নুন্যতম একটা  সহযোগিতার জন্য আমাদের এই প্রয়াস।
সমাপ্ত প্রকল্প যাত্রাবাড়ী, ঢাকা, ফ্লাইওভারের প্রকৌশলী ছিলেন।এই ইন্জিনিয়ার হীরক, গত ১৬/১০/২০২০ তারিখ বিকালে ৪:০০ ঘটিকায় স্ত্রী শাওন(২৫), হীরকের মেয়ে হুমায়রা(৮মাস), হীরকের ছোট বোন শিল্পী(৪০), ভাতিজি রাইসা(৯) ও হীরকের বন্ধু আশরাফুল(৪২)-সহ ঐ দিন নোয়াপাড়া LB হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে যশোর খুলনা সড়কের ভাংগাগেট রেল ক্রসিং নামক জায়গায় এসে ডাউন মহানন্দা ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ইন্জিনিয়ার হীরক ও তার বোন শিল্পীর তৎক্ষনাৎ মৃত্যু হয়। বন্ধু আশরাফুল ও ভাতিজি রাইসার মৃত্যু হয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে।
 সৌভাগ্য ক্রমে হীরকের মেয়ে হুমায়রা সামান্য আহত হয়ে এখনো বেঁচে আছে। ইনশাআল্লাহ মেয়েটি(হুমায়রা) এখনো পর্যন্ত সুস্থ রয়েছে।
 কিন্তু অতন্ত্য হৃদয়বিদারক বিষয় হলো মেয়েটির মা/ হীরকের স্ত্রী শাওন এখন ঢাকা মেডিকেল কলেজে নিউরো বিভাগে ICU তে চিকিৎসাধীন অবস্থায় আছেন- যেটি জীবন মৃত্যুর সন্ধিক্ষণ।
এদের পরিবারের কোনো বিত্তবান সদস্য না থাকায় আমরা এই মুমূর্ষু শাওনের জন্য ইন্টারনেট ও ফেসবুক ব্যবহারকারী বন্ধুদের নিকট সাহায্যের আবেদন করছি। আরো বিস্তারিত জানতে শাওনের পক্ষে তার বোন সাহারা আপু : 01782978582 যেকোনো প্রয়োজনে: ০১৭১৯৯১৯৭৮৯(অফিস)চলো পাল্টাই,বাংলাদেশ।