পঞ্চগড়ে পুলিশের সহায়তায় পরিবারের কাছে ফিরলেন ভারসাম্যহীন নারী

Wednesday, October 28th, 2020
মোঃ বাবুল হোসেন পঞ্চগড়: পুলিশের সহায়তায় পরিবারের কাছে ফিরলেন ভারসাম্যহীন নারী তাহেরা বেগম পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা মডেল থানা পুলিশের সহায়তায় পরিবারের কাছে ফিরতে সক্ষম হলো তাহেরা বেগম (৩০) নামে মানসিক ভারসাম্যহীন এক নারী।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদুল হকের উপস্থিতিতে এবং সমাজ সেবা অধিদপ্তরের সহযোগিতায় তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাকিলসহ এক জন নারী ও দুই জন পুলিশ কনেস্টবল সহ মাইক্রোবাসে করে সৈয়দপুর থানার নারীকে পাঠানো হয়েছে।
মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই ভারসাম্যহীন নারী রাতে বাজরে ঘুরছেন এমন সংবাদে ২২ অক্টোবর (রোববার) রাতে উপজেলার দেবনগড় ইউনিয়নের চৌরাস্তা বাজার থেকে ওই নারীকে উদ্ধার করে হেফাযতে নেয় পুলিশ। এরপর তাকে প্রাথমিক চিকিৎসা প্রদানের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার ভাষ্যমতে বিভিন্ন স্থানে তার বাড়ির খোঁজ খবর নেওয়া হয়।
এরপর তার পরিবারের খোঁজ পেয়ে সোমবার (২৬ অক্টোবর) রাতে তাকে সৈয়দপুর থানা পুলিশের সহযোগীতায় তার বাবার বাড়ি আলাউদ্দীন পাড়ায় পাঠানো হয়।