সাভার পৌরসভা নির্বাচন উপলক্ষে ৮নং ওয়ার্ডে মত বিনিময় সভা অনুষ্ঠিত

Wednesday, November 18th, 2020


মোঃআলী হোসেন, সাভার প্রতিনিধিঃ আসন্ন সাভার পৌরসভা নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ই নভেম্বর) দুপুরে সাভার পৌর সভার ৮নং ওয়ার্ডের যুব সমাজের সাথে বর্তমান কাউন্সিল ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী সেলিম মিয়া তার নিজ বাস ভবনের পাশে এ সভা অনুষ্ঠিত হয়।
এর আগে ১৪ই নভেম্বর এলাকার গন্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় সভ সম্পূর্ণ হয়েছে।এসময় এলাকার প্রায় ২ সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন।
মত বিনিময় সভায় হাজী সেলিম মিয়া বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মেনে সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গনির নেতৃত্বে এবং আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে বিগত দিনে সাভার পৌর সভার প্রতিটি ওয়ার্ডের ন্যায় ৮নং ওয়ার্ডেও ব্যাপক উন্নয়ন কাজ সম্পূর্ণ হয়েছে।
তিনি আরো বলেন আমি আপনাদের পাশে বিগত দিনে যেভাবে ছিলাম ঠিক সেভাবেই ভবিষ্যতে পাশে থাকবো।৮নং ওয়ার্ড রাজাশন এলাকাকে সন্ত্রাস ও মাদক মুক্ত এলাকা গড়তে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।আমার যোগ্যতা ও কর্মক্ষমতা বিবেচনা করে বিগত দিনের ভুল ত্রুটি ক্ষমা করে ৮নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে রুপান্তরতি করার প্রত্যয়ে আপনাদের দোয়া ও সহযোগিতার কামনা করছি।
এসময় জাতীয় জনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া শেষ মর্ধাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়।
অনুষ্ঠানে সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভির সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন।আরো উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মইনুল হক মইন,৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রব খাঁন সজিব,পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া,পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল হোসেন জয়,ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান,ওয়ার্ড যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক শাহিন মোল্লা,৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,বিশিষ্ট সমাজ সেবক নুরুল ইসলাম নুরু ও হাজী সেলিম মিয়া,আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন,আনোয়ার হোসেন,উজ্জ্বল গমেজ, দিগন্ত কস্তাসহ এলাকার ৩ সহস্রাধিক যুবসমাজ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।