Logo
শিরোনাম

জুম মিটিংয়ে ৫০১ টাকা কাবিনে গায়িকা মৌসুমীর বিয়ে

প্রকাশিত:শনিবার ১৮ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ০৪ জুলাই ২০২২ | ৬৯জন দেখেছেন
Image

প্রতিনিয়তই আপডেট হচ্ছে মানুষের জীবনযাত্রা। ডিজিটাল যুগে প্রায়ই দেখা যায় ভিডিও কলে বিয়ে করছেন অনেকে। চোখের দেখা ও কাছাকাছি থাকার যে বাসনা তা ধামাচাপা দিয়ে তথ্য প্রযুক্তির কল্যাণে এমন বিয়ের নজির কম নয়।

এবার জুম মিটিংয়ের মাধ্যমে বিয়ে করতে দেখা গেল কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীকে। গতকাল শুক্রবার (১৭ জুন) নিজের জন্মদিনে ব্যতিক্রম উপায়ে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তিনি। নিজেই জানালেন জীবনের নতুন ইনিংস শুরুর খবরটি।

মৌসুমীর বরের নাম তসলিম মজুমদার। যুক্তরাষ্ট্র প্রবাসী এই ব্যক্তি চাকরি করেন সেখানকার জন এফ কেনেডি বিমানবন্দরে।

গায়িকা জানান, ঢাকা টু নিউইয়র্ক জুম মিটিংয়ের মাধ্যমে যুক্ত হন তার ও তার বরের পরিবারের সদস্যরা। এরপর সেখানেই কবুল বলেন দুজনে।

মৌসুমী জানান, মাত্র ৫০১ টাকা কাবিনে বিয়ে অনুষ্ঠিত হয়েছে!

আয়েশা মৌসুমী গণমাধ্যমকে এই অভিনব উপায়ে বিয়ে প্রসঙ্গে জানান, ‘তসলিমের সঙ্গে আমার পরিচয় দীর্ঘ ৭ বছরের। পরিকল্পনা ছিল অনলাইনে বিয়ে করবো আমরা। অবশেষে আমার জন্মদিনকে বেছে নিয়ে বিশেষ দিনটির হন্য। আমরা দুজনেই বেশ খুশি। আমাদের জন্য দোয়া করবেন।’

তিনি জানালেন, মাস কয়েক পরই দেশে ফিরবেন তার বর তসলিম। তখন বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা করবেন।


আরও খবর



নোয়াখালীতে ১০ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ০৪ জুলাই ২০২২ | ২১জন দেখেছেন
Image

নোয়াখালীর সোনাইমুড়ীতে অভিযান চালিয়ে ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার (২৯ জুন) রাতে নাটেশ্বর ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটেশ্বর গ্রামের মৃত অলি উল্যাহর ছেলে মো. ইয়াছিন (৩০), মৃত আবু তাহেরের ছেলে মো. জয়নাল উদ্দিন (৪০), মৃত ইসহাক মিয়ার ছেলে মো. দেলোয়ার হোসেন (৩২), আবু জাহেরের ছেলে মো. ইউসুফ আলী স্বপন (৩৫) ও মৃত আবুল হোসেন মিয়ার ছেলে সাখাওয়াত হোসেন শিমল (৪০)।

বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত ছাত্তারের ছেলে মো. ইয়াছিন (৩২), মৃত সালেহ আহাম্মদের ছেলে একরাম হোসেন বাবু (২৮), শহিদ উল্যাহর ছেলে আবুল হোসেন বাবু (৩২), নরোত্তমপুর গ্রামের সুরুজুজ্জামানের ছেলে আবদুর রব রাজু (৩০) ও মৃত আবদুল হকের ছেলে আমির হোসেন (৩৮)।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ জাগো নিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের অভিযান চালিয়ে নাটেশ্বর গ্রামের খোকনের দোকান থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে চার হাজার ৩৪০ টাকা ও জুয়ার সরঞ্জাম জব্দ করা হয়েছে। তাদের জুয়া আইনে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরও খবর



মন্ত্রিপরিষদ বিভাগে ৬২ জনের চাকরি

প্রকাশিত:শুক্রবার ১৭ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ০৪ জুলাই ২০২২ | ৩৯জন দেখেছেন
Image

 বাংলাদেশ সচিবালয়ের মন্ত্রিপরিষদ বিভাগ এবং এর অধীনে তোশাখানা জাদুঘরের তোশাখানা ইউনিটে ৬২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৯ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: মন্ত্রিপরিষদ বিভাগ এবং তোশাখানা জাদুঘর

পদের বিবরণ
jagonews24

চাকরির ধরন: স্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
কর্মস্থল: ঢাকা

বয়স: ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২-৪০ বছর

আবেদনের নিয়ম: আগ্রহীরা www.cabinate.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে ১১২ টাকা এবং ৫৬ টাকা ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ১৯ জুলাই ২০২২ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র: ইত্তেফাক, ১৭ জুন ২০২২


আরও খবর



বাম-কংগ্রেস রাজনীতি নিয়ে সিনেমা, জুটি বাঁধছেন পরমব্রত-স্বস্তিকা

প্রকাশিত:শুক্রবার ০১ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ০৪ জুলাই ২০২২ | ২৮জন দেখেছেন
Image

রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে উপমহাদেশে খুব একটা সিনেমো তৈরি হয়নি। দুই একটা যা হয়েছে তাও বলিউড বা দক্ষিণি ইন্ড্রস্ট্রিতে। তবে এবার টলিপাড়ার সিনেমার স্বাদ বদলাতে চলেছেন পরিচালক অরিন্দম ভট্টাচার্য। তার আগামী সিনেমায় উঠে আসবে আশির দশকের বাম-কংগ্রেস রাজনীতির প্রেক্ষাপট।

‘শিবপুর’ নামের এই সিনেমার মাধ্যমে অনেক বছর পর বড় পর্দায় ফিরছে পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায় জুটি। সিনেমাতে জ্যোতি বসুর চরিত্রে দেখা যেতে পারে অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়কে।

আশির দশকের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হবে সিনেমাটি। কলকাতা জুড়ে সেই সময় বাম-কংগ্রেসের রাজনৈতিক দ্বন্দ্ব। সেই দ্বন্দ্বের আঁচ পড়ে মূলত হাওড়া ও শিবপুর এলাকায়। একের পর এক রাজনৈতিক হত্যা। তুমুল অরাজকতা। সেই রাজনৈতিক পরিস্থিতির রাশ ধরেন তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু। সঙ্গে ছিলেন আইপিএস অফিসার সুলতান সিং। সঙ্গী হয়েছিলেন এক নারীও। এরকমই এক গল্পকে সিনেমার পর্দায় আনছেন পরিচালক অরিন্দম। সিনেমাটিতে সুলতান সিংয়ের চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। স্বস্তিকা হলেন সেই নারী সঙ্গী।

পরিচালক অরিন্দম জানান, সিনেমাটিতে প্রেমের কোনো জায়গা নেই। একেবারে রাজনৈতিক। সিনেমার শুটিং শুরু হবে ৮ জুলাই থেকে। শুটিং হবে শিবপুর সংলগ্ন এলাকায়।

সূত্র: সংবাদ প্রতিদিন


আরও খবর



সেলস অফিসার পদে চাকরি দেবে এসিআই

প্রকাশিত:শুক্রবার ০১ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ০৪ জুলাই ২০২২ | ১৯জন দেখেছেন
Image

অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে (এসিআই) ‘সেলস অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৯ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (এসিআই)
বিভাগের নাম: ইনস্টিটিউশন সেলস

পদের নাম: সেলস অফিসার
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক
অভিজ্ঞতা: ০২ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: পুরুষ
বয়স: ৩২ বছর
কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০৯ জুলাই ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর



ফিফটির দোরগোড়ায় এসে ফিরলেন তামিম

প্রকাশিত:শুক্রবার ২৪ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ১৮জন দেখেছেন
Image

এবার ওয়েস্ট সফরে প্রস্তুতি ম্যাচে ১৬২ রানের হার না মানা ইনিংস খেলার পর প্রথম টেস্টে দুই ইনিংসেই সেট হয়ে গিয়েছিলেন। কিন্তু ইনিংস বড় করতে পারেননি (২৯ আর ২২)।

এবার সেই সুযোগ ছিল। হাফসেঞ্চুরির দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু মাত্র ৪ রানের জন্য ক্যারিয়ারে ৩২তম ফিফটি মিস করেছেন বাঁহাতি এই ওপেনার।

ইনিংসের ২৩তম ওভারে আলজেরি জোসেফের বলে টাইমিং গড়বড় করে কভার পয়েন্টে ক্যাচ হয়েছেন তামিম। ৬৭ বলে গড়া তার ৪৬ রানের ইনিংসে ছিল ৯টি বাউন্ডারির মার।

নতুন ব্যাটার হিসেবে ক্রিজে এসেছেন এনামুল হক বিজয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৪ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৭২ রান। নাজমুল হোসেন শান্ত ১৬ রানে অপরাজিত আছেন।

গ্রস আইলেটের ড্যারেন স্যামি ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে টসভাগ্য সহায় হয়নি বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ক্রেইগ ব্রেথওয়েট টস জিতে টাইগারদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন।

প্রথম ওভারেই বিপদে পড়তে পারতো বাংলাদেশ। কেমার রোচের ওভারের পঞ্চম বলে জোরালো আবেদন হয়েছিল। তামিম ইকবালের প্যাডে বল লাগায় রিভিউও নিয়েছি ক্যারিবীয়রা। কিন্তু বল লেগ স্ট্যাম্প হালকা ছুঁয়ে গেলেও আউট পায়নি স্বাগতিকরা। বরং ওভারের শেষ বলটি ফ্লিক করে সীমানাছাড়া করেন তামিম।

রোচের পরের ওভারের প্রথম বলে আরেকটি বাউন্ডারি হাঁকান তামিম। এবার হাঁটু গেড়ে চমৎকার কভার ড্রাইভে। এমন শুরু করা তামিম এখন পর্যন্ত খেলছেন বেশ আত্মবিশ্বাসের সঙ্গে।

তবে প্রথম টেস্টের মতো বিপজ্জনক জায়গায় বল ফেলে ইনিংসের যাচ্ছেন কেমার রোচ। উইকেট পাওয়ার খুব কাছাকাছিই চলে এসেছিলেন ক্যারিবীয় পেসার। কিন্তু ভাগ্য সহায় হয়নি।

ইনিংসের সপ্তম ওভারের ঘটনা। ওভারের চতুর্থ বলটি মাহমুদুল হাসান জয়ের প্যাডে লাগলে আবেদন করেন রোচ। আউট দেন আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ। রিভিউ নেয় বাংলাদেশ। দেখা যায়, বল জয়ের লেগ স্ট্যাম্পের অনেকটা বাইরে ছিলো।

পরের বলটি নিচু হয়ে লেগেছিল জয়ের প্যাডে। এবারও আবেদনে আঙুল তুলে দেন আম্পায়ার। বাংলাদেশ নেয় রিভিউ। এবারও দেখা যায়, বল লেগ স্ট্যাম্পের বাইরে দিয়ে বেরিয়ে যেতো। সিদ্ধান্ত বদলাতে হয় আম্পায়ারকে। টানা দুই বলে বেঁচে যান জয়।

তারপরও ইনিংসটা বড় করতে পারেননি না ডানহাতি এই ওপেনার। এবার আর রিভিউ নেওয়ার সুযোগ ছিল না। ব্যক্তিগত ১০ রানে ব্যাট-প্যাডের ফাঁক গলে সরাসরি বোল্ডই হয়েছেন অভিষিক্ত পেসার অ্যান্ডারসন ফিলিপের বলে। ১২.২ ওভারে জয়-তামিমের জুটিটি ছিল ৪১ রানের।


আরও খবর